দেশজুড়ে

সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গিয়ে টাকা-স্বর্ণালংকার খোয়ালেন ৫ নারী

  সবুজ আলো প্রতিবেদক ২৭ আগস্ট ২০২৩ , ১০:১৯:৩৭

নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গিয়ে টাকা ও স্বর্ণালংকার খুইয়েছেন ৫ নারী। আজ রোববার (২৭ আগস্ট) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আজ রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গিয়ে টিকেট কাটার লাইনে দাঁড়ায় শতাধিক নারী-পুরুষ। সকাল ১১টার দিকে ভুক্তভোগীরা খেয়াল করেন তাদের ব্যাগে টাকা ও স্বর্ণালংকার নেই।

তৎক্ষণাৎ থানায় খবর দেন তারা। সেখানে পুলিশ গিয়ে ভুক্তভোগীদের সাথে কথা বলেন। উপজেলার সোনাপাতিল গ্রামের রুমি বেগমের একটি স্বর্ণের চেইন, মুন্সি বাঁশবাড়িয়া গ্রামের হালিমা বেগমের চার হাজার ৬০০ টাকা, রুপার মালা ও বাজু, ছোট চৌগ্রামের আসমা বেগমের সাত আনা স্বর্ণের চেইন ও আধখোলা গ্রামের আসমা বেগমের ২৭ হাজার টাকা ও কলম নজরপুরের কুলসুম বেগমের ১ হাজার ১০০ টাকা খোয়া গেছে।

ভুক্তভোগী হালিমা বেগম ও আসমা বেগম গণমাধ্যমে বলেন, চিকিৎসা নিতে এসে টিকিট কাটার জন্য লাইনে দাঁড়াই। কিছুক্ষণ পরে দেখি ব্যাগে টাকা ও স্বর্ণের চেইন নাই।

অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম খোকন গনমাধ্যমে বলেন, ‘আমি অতিরিক্ত দায়িত্বে আছি, আজ অন্য হাসপাতালে ডিউটি করেছি। শুনেছি পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল। থানা পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নেবে।’

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের সাথে কথা বলে এ বিষয়ে কাজ করছে। তবে কেউ লিখিত অভিযোগ করেনি।