পাবনা

চাটমোহরে পুকুর থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

  নিউজ ডেস্ক ১৫ ডিসেম্বর ২০২৩ , ৪:১৩:৪৩

প্রতীকী ছবি

পাবনার চাটমোহরে পুকুর থেকে এক ভ্যানচালকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার মথুরাপুর ইউনিয়নের গুয়াখড়া বেনি তালুকদারের মোড় সংলগ্ন একটি পুকুর থেকে ভ্যানসহ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম রেজাউল করিম (৪১)। তিনি চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া এলাকার আফজাল প্রামানিকের ছেলে। পেশায় তিনি ভ্যানচালক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ভ্যান নিয়ে বের হয়েছিলেন তিনি। সকাল পর্যন্ত বাড়ি না ফিরলে খোঁজাখুজি শুরু করেন তার পরিবারের লোকজন। পরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের গুয়াখড়া বেনি তালুকদারের মোড়ে একটি পুকুরে ভ্যানসহ মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে পুলিশ চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ উদ্ধারের খবর পেয়ে রেজাউল করিমকে শনাক্ত করেন তার ছেলে রাসেল।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, পেশায় রেজাউল করিম ভ্যানচালক ছিলেন। শুক্রবার সকালে পুকুর থেকে ভ্যানসহ তার মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ইউডি মামলা হয়েছে।