দেশজুড়ে

তাড়াশে চাঞ্চল্যকর আ.লীগ নেতা কুদ্দুস হত্যা মামলায় তিনজন গ্রেফতার

  আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:৫৯:১৫

দুর্বৃত্তদের গুলিতে নিহত সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস সরকার

সিরাজগঞ্জের তাড়াশে দোকানে ঢুকে দুর্বৃত্তদের গুলিতে নিহত সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস সরকার হত্যা মামলায় সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ভোগলমান গ্রামের শাহজাহান আলী (৪২), গুল্টা গ্রামের চঞ্চল কুমার উরাঁও (৩৯) ও মাধাইনগর গ্রামের সাধন চন্দ্র বড়াইক (৪৮)।

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম জানান, গ্রেফতারকৃত তিনজনকে শনিবার বিকালে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এছাড়া তদন্তের স্বার্থে আর কিছু বলা যাচ্ছে না বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মুখোশধারী ২০-২৫ জন দুর্বৃত্ত দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চার মাথা বাজারে ফাঁকা গুলি চালায়। তারা সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে লক্ষ্য করে খুব কাছ থেকে চার রাউন্ড গুলি চালিয়ে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়। আব্দুল কুদ্দুস সরকার ৯ বছর দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। পাশাপাশি তিনি পাঁচ বছর দেশীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেন।পরে নিহত আবদুল কুদ্দুস সরকারের ছেলে এসএম রুহুল আমিন বাদী হয়ে অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে হত্যা মামলা করেন।