পাবনা

পাবনায় নবগঠিত যাকাত কমিটির পরিচিতি সভা 

  নিজস্ব প্রতিবেদক : ১৫ জুন ২০২৪ , ১০:০২:২৪

পাবনায় নবগঠিত স্বাস্থ্যসেবায় যাকাত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাতে স্থানীয় এসোর্ট স্পেশালাইজড হাসপাতালের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এসোর্ট হাসপাতালের চেয়ারম্যান ও নবগঠিত  কমিটির সভাপতি অধ্যাপক ডা. ওমর আলী।

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক সহকারী পরিচালক ও সংগঠনের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ডা. আব্দুস সাত্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. ইফতেখার মাহমুদ, বিশিষ্ট সমাজসেবক আব্দুল লতিফ বিশ্বাস, ডা. সালেহ মোহাম্মদ আলী, ডা. আকসাদ আল মাসুর আনন ও ক্যাপ্টেন ডা. আনিসুর রহমান।

এসময়  স্বাস্থ্যসেবায় যাকাত কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সজিব হোসেন, দপ্তর সম্পাদক ডা. নাসিম, প্রচার সম্পাদক ডা. জাকারিয়া মানিক, অর্থ সম্পাদক ডা. জহির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ডা. জাহিদুল ইসলাম।

বীরমুক্তিযোদ্ধা ডা. আব্দুস সাত্তার জানান, সবার জন্য স্বাস্থ্যসেবা ও যাকাত দিয়ে দারিদ্রতা বিমোচন প্রকল্পের আওতায় স্বাস্থ্যসেবায় যাকাত কমিটির পথচলা। এটি সম্পূর্ণ অরাজনৈতিক একটি সেবামূলক সংগঠন। সমাজের ঋণগ্রস্ত, দরিদ্র ও দুঃস্থ মানুষের চিকিৎসায় সহযোগিতা করাই  এর মূল লক্ষ্য।