পাবনা

ফরিদপুরে প্রাথমিক বিদ্যালয়ে স্মারক গ্রন্থ প্রকাশনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত

  সবুজ আলো ডেস্ক ১৮ ডিসেম্বর ২০২৩ , ১০:১০:০১

পাবনার ফরিদপুর উপজেলার খাগরবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যালয়ের রুপান্তর নিয়ে রচিত ‘পাঠশালা প্রদীপ’ স্মারক গ্রন্থ প্রকাশনা ও অত্র বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৮ ডিসেম্বর) সকালে বিদ্যালয় চত্বরে উক্ত স্মারক গ্রন্থ প্রকাশনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের আয়োজনে প্রাক্তন শিক্ষার্থী কবি-সাহিত্যিক টেক্সটাইল ইঞ্জিনিয়ার শাহাদুল করিম-এর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মো. আবু বাসিদ-এর সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথির বক্তব্য দেন ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. খলিলুর রহমান সরকার। বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা পিটিআই-এর ইনস্ট্রাক্টর চৌধুরী মাহবুব আলম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি এম. এ. হাফিজ।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য দেন, প্রবীণ শিক্ষাবিদ হাবিবুর রহমান, প্রবীণ শিক্ষাবিদ আবুল হোসেন, পুঙ্গলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল হায়দার বাবু, প্রবীণ শিক্ষাবিদ আলহাজ্ব নাজিমুদ্দিন, প্রবীণ শিক্ষাবিদ মো. সাইদুল ইসলাম, প্রবীণ শিক্ষাবিদ মো. ইসমাইল হোসেন, প্রবীণ শিক্ষাবিদ মো. তফিজ উদ্দিন প্রমূখ।

আলোচনা পর্ব শেষে বিদ্যালয়ের সাবেক সভাপতি ও প্রধান শিক্ষক এবং প্রয়াতগণের পরিবারের সদস্যদের মোট ২৫ জনের হাতে সম্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রবীণ শিক্ষক, প্রাক্তন শিক্ষক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ অংশগ্রহণ করেন।