দেশজুড়ে

সিলেটে ফ্ল্যাগশিপ আউটলেট চালু করল ইউনিমার্ট

  সবুজ আলো ডেস্ক ৪ নভেম্বর ২০২৩ , ৮:২৩:১৪

ইউনিমার্ট সম্প্রতি সিলেটের আম্বরখানা পয়েন্টে এর ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। এটি ইউনাইটেড গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ও জনপ্রিয় প্রিমিয়াম সুপারস্টোর। ঢাকার বাইরে এটি তাদের প্রথম আউটলেট। শনিবার (৪ নভেম্বর ২০২৩) এই আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মঈনউদ্দিন হাসান রশীদ, ইউনিমার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুরতজা জামান এবং সিলেটের অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ।

এই আউটলেটে ইউনিমার্ট, শেফ’স টেবিল, ক্রিস্প, ইনডালজ এবং ফার্মেসি চেইন ওয়েলবিয়িংসহ গ্রুপের সব জনপ্রিয় ব্র্যান্ডগুলো এক ছাদের নিচে থাকবে।

সিলেটের প্রাণকেন্দ্রে অবস্থিত প্রায় ১ লক্ষ বর্গফুট জায়গাজুড়ে এই ওয়ান-স্টপ আউটলেটে পাওয়া যাবে বিস্তৃত পণ্যের সমাহার এবং গুণগত মানের নিশ্চয়তা। স্থানীয় এবং আমদানি করা পণ্যের পসরা সাজানো হয়েছে নতুন এই আউটলেটে। এই শাখায় আরও থাকছে বেশ কয়েকটি শীর্ষ লাইফস্টাইল ব্র্যান্ড। ভোজনরসিকদের জন্য আছে শেফ’স টেবিল। একই ছাদের নিচে পাওয়া যাবে স্থানীয় ও আন্তর্জাতিকভাবে সমাদৃত বিভিন্ন ব্র্যান্ডের খাবারের স্বাদ। ইউনিমার্টের এই আউটলেটে ছোট্ট সোনামণিদের বিনোদনের জন্য থাকছে আলাদা একটি কিডস জোন।